বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ওয়ার্নারকে এবার দেখা যাবে উইকেটকিপার হিসেবে

ওয়ার্নারকে এবার দেখা যাবে উইকেটকিপার হিসেবে

স্পোর্টস ডেস্ক :
টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার জশ ইংলিস। গলফ খেলতে গিয়ে হাত কেটে অপারেশন থিয়েটারে যেতে হয়েছে তাকে। ম্যাথু ওয়েডের বিকল্প উইকেটকিপারের স্থলাভিষিক্ত করা হয়েছে অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে। তাতে করে প্রশ্ন উঠেছে, ওয়েড ইনজুরিতে পড়লে বা অন্য কারণে খেলতে না পারলে উইকেটের পেছনে দাঁড়াবেন কে?

স্পেশালিস্ট ব্যাকআপ কিপার না থাকায় দলে উইকেটরক্ষক নিয়ে সংকট পড়েছে অস্ট্রেলিয়া। অবশ্য দুশ্চিন্তার কোনও কারণ দেখছেন না অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ট্রেনিং সেশনে গ্লাভস পরে ওয়ার্নারকে ঘাম ঝরাতে দেখে তাকে খুশি লাগছে।

ম্যাচের আগের সংবাদ সম্মেলনে ৩৫ বছর বয়সী অধিনায়ক বললেন, ‘সম্ভবত, ডেভিড ওয়ার্নার, আমি মনে করি। ওয়েড চোট পেলে সে কিপিং করবে, এটা তার জন্য কঠিন। কারণ সে আগে কখনও করেনি। গতকাল গ্লাভস পরে সে একটু অনুশীলনও করেছে। আমার জন্য অধিনায়কত্ব ও কিপিং একসঙ্গে করা, যেটা আমি আগে কখনও করিনি, আমার জন্য একটু কঠিন হবে। হয়তো মিচেল স্টার্ক শুরুর দিকে বল করে মাঝে গ্লাভস হাতে নিলো এবং পরে আবার বল করলো। কিন্তু সেটা ঝুঁকি হয়ে যায়। সম্ভবত ডেভিডই, আমরা এই মুহূর্তে এই ঝুঁকি নিতে প্রস্তুত।’

ইংলিসের স্থলাভিষিক্ত হওয়া গ্রিনকে অস্ট্রেলিয়ার বিপক্ষে নামানো হবে না নিশ্চিত করেছেন ফিঞ্চ। দলে ভারসাম্য রক্ষায় সাত টি-টোয়েন্টি খেলা এই অলরাউন্ডারকে নেওয়া হয়েছে জানান তিনি। কোন দল নিয়ে মাঠে নামবে, সেটা প্রকাশ করলেন না ফিঞ্চ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech